নালিতাবাড়ীতে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পরিদর্শনে বিভাগীয় কমিশনার

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২২

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি: ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দেওয়া প্রধানমন্ত্রীর উপহারের ঘরের গুনগত মান ঠিক আছে কিনা তা যাচাই করতে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক)  ময়মনসিংহ, মোহাম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টিম। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি)  নালিতাবাড়ী উপজেলায় মাননীয়  প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের (ক- শ্রেণির ভূমিহীনদের জন্য) ৫০ টি ঘর নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন।

এসময় পরিদর্শনকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেরপুর জনাব মুকতাদিরুল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও হেলেনা পারভীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জনাব আলহাজ্ব আমিনুল ইসলাম, উপজেলা প্রকৌশলী জনাব রাকিবুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জনাব আব্দুল হান্নান প্রমূখ।


পরিদর্শনকালে অতিরিক্ত বিভাগীয় কমিশনার নির্মিতব্য এই ঘরগুলোর নির্মাণকাজ সুচারুরূপে সম্পন্ন করার জন্য সকলকে নির্দেশনা প্রদান করেন। উপস্থিত শ্রমিকদেরকে আন্তরিকতার সাথে কাজ করে দেশের একটি মহতি কাজে অংশ নেয়ার জন্য সবাইকে অভিবাদন জানান। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর এই স্বপ্ন সুষ্ঠুভাবে বাস্তবায়নের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

উপজেলার ৫০টি নির্মাণাধীণ গৃহহীন পরিবারের মাঝে সুপেয় পানির ব্যবস্থা করা হয়েছে এবং পাশাপাশি বৈদ্যুতিক সংযোগের জন্য দ্রুত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা প্রশাসন। উপজেলায় নির্মিত মোট ১১৩টি ঘরের বেশিরভাগ ঘরে নানান সুযোগ সুবিধা উপভোগ করছেন উপকারভোগীরা। এছাড়াও উপজেলা প্রশাসন ও উপকারভোগীদের দেওয়া তথ্যমতে জানা যায়, যেসকল উপকারভোগীরা ঘরগুলো নির্মাণের পরে ঘরে উঠে তাদের জন্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর আওতায় সুপেয় পানির ব্যবস্থা করা হচ্ছে।