ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জমি ও ঘর হস্তান্তর

প্রকাশিত: ১২:৪৯ পূর্বাহ্ণ, এপ্রিল ২৭, ২০২২

স্টাফ রিপোর্টার : মুজিব বর্ষে একজন মানুষও গৃহহীন থাকবেনা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে ঘোষিত এই প্রতিশ্রুতিকে বাস্তবায়নের লক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

 

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে মাননীয় প্রধানমন্ত্রী গণভবন প্রান্ত থেকে যুক্ত হয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের উপকারভোগী পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করেন। মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধনের পর ময়মনসিংহে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সে যুক্ত থেকে ৬৫ জন ভূমিহীন ও গ্রহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করেন বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস। জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম সেবা, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব পারভেজুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মমতাজ উদ্দিন মন্তা, বীর মুক্তিযোদ্ধা আশরাফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

 

স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, এসময় জেলা উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় জন প্রতিনিধিসহ উপকার ভোগী পরিবার উপস্থিত ছিলেন।