ঈশ্বরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২২

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)সংবাদদাতা :
ঈশ্বরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। নিহতরা হলেন বগুড়ার শিবগঞ্জের আব্দুল হাকিম (৩০) ও ময়মনসিংহের ধৌবাউড়া সাইফুল ইসলাম (৪০)। ঈশ্বরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায় রোববার সকাল ৬ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে হারুয়া নামক স্থানে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী একটি বাসের সাথে কিশোরগঞ্জগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাস চালক সাইফুল ইসলাম মারা যান।

অপরদিকে রাত ১টার দিকে একই সড়কে ঈশ্বরগঞ্জ মার্কাজ মসজিদ এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে অপর একটি ট্রাক ধাক্কা দিলে চালক আব্দুল হাকিম ও হেলপার শাহীন (২২) গুরুতর আহত হয়। ফায়ারসার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক চালক হাকিমকে মৃত ঘোষণা করেন এবং হেলপার শাহীনকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায় নিহত সাইফুলের বাড়ি ধোবাউড়া উপজেলার ঝিগাতলা গ্রামের আব্দুল বারেকের ছেলে অপরদিকে নিহত আব্দুল হাকিম বগুড়া শিবগঞ্জ উপজেলা আরজিপাড়া গ্রামের সরকার উদ্দিনের ছেলে।

এব্যাপারে ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পিএসএম মোস্তাছিনুর রহমান জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং আইনানুগ ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।