ময়মনসিংহ নগরের ওয়ার্ড পর্যায়ে সহায়তা সামগ্রী ও প্রতিবন্ধীদের জন্য হুইল চেয়ার প্রদান

এনজিও ফোরাম ফর পাবলিক হেলথের সহযোগিতায়

প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২২

স্টাফ রিপোর্টার : রেজিলিয়েন্ট, ইনক্লুসিভ এন্ড ইনোভেটিভ সিটি’স ইন বাংলাদেশ প্রকল্প, ফেইস-॥ (বাংলাদেশে স্থিতিস্থাপক, অন্তর্ভুক্তিমূলক এবং উদ্ভাবনী শহর প্রকল্প, পর্যায়-২) আওতায় ময়মনসিংহ নগরের ওয়ার্ড পর্যায়ে সহায়তা সামগ্রী ও প্রতিবন্ধীদের জন্য হুইল চেয়ার প্রদান।

বুধবার (২৭ জুলাই) এনজিও ফোরাম ফর পাবলিক হেলথের সহযোগিতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু প্রধান অতিথি হিসেবে নগরের ওয়ার্ড পর্যায়ে সহায়তা সামগ্রী ও প্রতিবন্ধীদের জন্য হুইল চেয়ার প্রদান করেন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী মোঃ ইউসুফ আলী (যুগ্ম সচিব), প্যানেল মেয়র-৩ শামীমা আক্তার, কাউন্সিল তাজুল ইসলাম, ফারুক হাসান, ফরহাদ আলম, সংরক্ষিত মহিলা কাউন্সিল হামিদা পারভীন, প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা অন্নপর্ণা দেবনাথ, তত্ববধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, প্রধান বজ্য ব্যবস্থাপনা কর্মকর্তা আরিফুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা এইচ কে দেবনাথ, এনজিও ফোরাম ফর পাবলিক হেলথের প্রজেক্ট কো-অডিনেটর আব্দুল বাকী।

এসময় এনজিও ফোরাম ফর পাবলিক হেলথের সহযোগিতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৫টি ওয়ার্ডে ২০টি হুইল চেয়ার, হ্যান্ড টুলি ১৫ টি, ওয়েজবিন ১৫টি, ফায়ারস্কিও ম্যাটারিয়াল ৫ সেট বিতরন করা হয়।