গৌরীপুর লবণ বোঝাই ট্রাকের ধাক্কায় বিদ্যুৎ লাইন লন্ডভন্ড : আহত-২

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২৩

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে গৌরীপুর উপজেলার রামগোপালপুর শিবপুর পল্লী বিদ্যুৎ সাবসেন্টারে মঙ্গলবার (৩১জানুয়ারি ২০২৩) লবণ বোঝাই ট্রাকের ধাক্কায় বিদ্যুৎ লাইনের খুঁটি লন্ডভন্ড হয়েছে। এতে ঈশ্বরগঞ্জে আবাসিক প্রকৌশলী বিভাগের গ্রাহক ও ঈশ্বরগঞ্জ পল্লী বিদ্যুৎ বিভাগের গ্রাহকরা প্রায় ১ঘন্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ থেকে ময়মনসিংহগামী লবন বোঝাই ঢাকা মেট্টো-ট- ২২- ৭৫৯৬ ট্রাকটি গৌরীপুরের শিবপুর পল্লী বিদ্যুৎ উপবিদ্যুৎ কেন্দ্রের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিকে ধাক্কা দেয়।

বিদ্যুতের খুঁটির প্রায় ১২ফুট গুড়িয়ে দেয় দ্রুতগামী ট্রাক। খুঁটি ও ট্রাকের চ্যাপ্টে যায় ট্রাকের হেলপার ও অপর এক যাত্রী। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস দু’জনকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরগঞ্জ পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তাদের দু’জনের অবস্থা আশংকাজনক। তাদের নাম ঠিকানা জানা যায়নি। অপরদিকে বিদ্যুৎ খুঁটি গুড়িয়ে দেয়ায় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ঈশ্বরগঞ্জের গ্রাহক ও পল্লী বিদ্যুৎ বিভাগের বিদ্যুৎ লাইন ভন্ডভন্ড হয়ে যায়। ঈশ্বরগঞ্জ আবাসিক প্রকৌশলী ইমতিয়াজ মামুন জানান, প্রায় ১ঘন্টা পর বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। তবে মেরামত কাজ চলছে।