ময়মনসিংহের চুরখাইয়ে প্রতিপক্ষের হামলায় পিতাপুত্র নিহত

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২৩

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের চুরখাই গ্রামে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলাং বাবা ও ছেলে নিহত হয়েছেন। তারা হলেন আবুল খায়ের (৫৫) ও তার ছেলে ফরহাদ হোসেন (২২)। বিরোধপূর্ণ জমি মাপাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এই ঘটনা ঘটে।

এসময় আরও তিনজন আহত হয়েছেন। তারা হলেন- আবুল খায়েরের ছেলে রিফাত হোসেন (১৮) আবুল হাশেম (৪৫) ও আবুল হাশেমের ছেলে আবু সাঈদ(২২)। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ে ছে। বুধবার এক ফেব্রুয়ারি বিকালে এ মর্মান্তিক হত্যাকান্ড ঘটে।
সদর উপজেলার চুরখাই গ্রামে জমিজমা নিয়ে আবুল খায়ের ও কামাল হোসেনদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বুধবার এক ফেব্রুয়ারি বিকালে আবুল খায়ের ও তার ছেলে ফরহাদ হোসেন তাদের জমির সীমানা নির্ধারণ করতে আমিন (জমি মাপ কারক) নিয়ে সরেজমিনে মাপতে যায়। জমি মাপতে গেলে কামাল হোসেন তার তিন ছেলে, স্ত্রী সহ অন্যান্যদের নিয়ে ধারালো অস্ত্র সহ অতর্কিত হামলা করে। হামলাকারীরা আবুল খায়ের, ছেলে ফরহাদকে কুপিয়ে ও পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর জখম করে। গুরতর আহত আবুল খায়ের, ছেলে ফরহাদকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করে।
খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুল ইসলাম ফকির, ওসি শাহ কামাল আকন্দ, পুলিশ পরিদর্শক ফারুক হোসেন সহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন এবং নিহতদ্বয়ের লাশ জব্দ করেন।
ওসি শাহ কামাল আকন্দ বলেন, হত্যাকান্ডের কারণ প্রাথমিকভাবে চিহিৃত হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারে চেষ্ঠা চলছে।