বঙ্গবন্ধু টানেল নির্মাণে নতুন সড়ক যোগাযোগ চালু হবে – নকলায় মতিয়া চৌধুরী

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২৩

জাহাঙ্গীর হোসেন, স্টাফ রিপোর্টার : জাতীয় সংসদের সংসদ উপনেতা মতিয়া চৌধুরী এমপি বলেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করছেন। দেশের মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করছেন। চট্রগ্রামের কর্ণফুলী নদীর নীচ দিয়ে নির্মাণাধীন বঙ্গবন্ধু টানেল চালু হলে ঢাকা-চট্রগ্রাম এবং কক্সবাজারের সাথে নতুন একটি সড়ক যোগাযোগ চালু হবে। টানেল নির্মাণের ফলে ঢাকা থেকে কক্সবাজার ও চট্রগ্রাম যাওয়ার দূরত্ব কমে আসবে। বাঁচবে সময় ও খরচ।

মতিয়া চৌধুরী ২৪ ফেব্রুয়ারি শুক্রবার সকালে শেরপুরের নকলায় উরফা ইউনিয়নের বারমাইসা দাখিল মাদ্রাসা মাঠে উরফা ইউনিয়নের ১২টি প্রাথমিক বিদ্যালয় ও ৪টি ইবতেদায়ী মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির সেরা ১০ জন করে মোট ১৬০ জন শিক্ষার্থী এবং ১০০ জন দরিদ্র, অসহায় মানুষের মাঝে ব্যাক্তিগত তহবিল থেকে কম্বল বিতরণকালে এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন ৪ লেনের বঙ্গবন্ধু টানেল নির্মাণকাজ শেষ হলে এটি পুরোদেশের অর্থনীতির চিত্রকে পাল্টে দেবে। পরবর্তীতে ঢাকাতেও এধরণের টানেল নির্মাণ করা হবে।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ, অতিরিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌরমেয়র হাফিজুর রহমান লিটন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ, ওসি (তদন্ত) ইসকান্দার হাবিবুর রহমান, সহকারি শিক্ষা কর্মকর্তা পার্থ পাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম হাফিজ সোহেল, সহদপ্তর সম্পাদক এফ এম কামরুল আলম রঞ্জু, সদস্য মাহবুবুর রহমান বিদ্যুৎ, ইউপি চেয়ারম্যান নুরে আলম তালুকদার ভুট্রো প্রমুখ মতিয়া চৌধুরীর সাথে ছিলেন।