নান্দাইলে দু’পক্ষের মারামারিতে যুবক নিহত

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২৩

শাহ্ আলম ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক, নান্দাইল থেকে:

প্রতিবেশী স্বামী-স্ত্রীর মধ্যকার পারিবারিক কলহ মিটানোর উদ্দেশ্যে সালিস বৈঠক শেষে বাড়ি ফেরার পথে ময়মনসিংহের নান্দাইলে দু’পক্ষের মারামারিতে আব্দুর রাজ্জাক (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার বীরবেতাগৈর ইউনিয়নের আত্নারামপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত আব্দুর রাজ্জাক একই গ্রামের মৃত মাইজ উদ্দীনের ছেলে।

স্থানীয় ও নিহত যুবকের পারিবারিক সূত্রে জানা যায়,আত্নারামপুর গ্রামের আওয়ালের ছেলে আলম মিয়া বছর খানেক পূর্বে একই উপজেলার খারুয়া ইউনিয়নের জামতলা গ্রামে বিয়ে করেন। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এই বিষয়টি সমাধানের জন্য সোমবার রাতে স্থানীয় মধুপুর বাজারে এক সালিশ বৈঠক হয়।

বৈঠকে কোন সমাধান না হওয়ায় উভয় পক্ষ বাড়ি ফিরে আসার পথে আত্নারামপুর গ্রামে এসে প্রথমে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি ও পরে দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এসময় দু’পক্ষের মারামারি ফিরাতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে আ.রাজ্জাক মাটিতে লুটিয়ে পড়েন। তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য মো. উসমান গনি বলেন, পারিবারিক কলহ মিটানোর উদ্দেশ্যে সালিস বৈঠক শেষে বাড়ি ফেরার পথে দু’পক্ষের মারামারিতে আব্দুর রাজ্জাক নামে একজনের মৃত্যু হয়েছে।’

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, নিহতের লাশ পোস্টমর্টেম শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।এবিষয়ে এখনো কোন অভিযোগ দায়ের হয়নি।