প্রধানমন্ত্রীর আগমনে ময়মনসিংহ শহরকে সুন্দররূপে সাজিয়ে তুলছে সিটি কর্পোরেশন

প্রকাশিত: ১১:৪১ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২৩

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন কে সামনে রেখে ময়মনসিংহ সিটিকে অপরূপ সাজে সাজিয়ে তুলছে সিটি কর্পোরেশন।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা প্রায় ৫বছর পর ময়মনসিংহে আসছেন আগামী ১১ মার্চ শনিবার। বিকেলে তিনি ঐতিহাকি সার্কিট হাউজ ময়দানে দলীয় প্রধান হিসাবে আওয়ামীলীগের জনসভায় ভাষণ দিবেন।

প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রীর আগমন উপলক্ষ্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের করিৎকর্মা মেয়র ও ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগেরসভাপতি মোঃ ইকরামুল হক টিটু তার পরিষদকে নিয়ে ময়মনসিংহ মহানগরকে পরিস্কার পরিচ্ছন্ন নগরী হিসাবে গড়ে তুলতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন। শহরের রাস্তা ঘাটের ভাঙ্গা চোরা অংশ সংস্কার করছেন। রাস্তার দুপাশের ময়লা অবর্জনা ঝোপঝাড় পরিস্কার করছেন। ফুট পাতের অবৈধ দখলদারদের উচ্ছেদ করে রাস্তা প্রশস্ত করছেন। ফুটপাতে টাইলস লাগিয়ে ফুটপাতকে সুন্দর করে তুলছেন। রোড ডিভাইডার ও ফুটপাতের গাইড ওয়ালে লাল সাদা রং লাগিয়ে শোভা বর্ধন করছেন। দিবারাত্র পানি দিয়ে রাস্তার ধুলি বালি পরিস্কার করা হচ্ছে। স্টেডিয়াম থেকে সার্কিট হাউজ মাঠ পর্যন্ত প্রতিটি রাস্তা এখন ঝকঝকে পরিস্কার পরিচ্ছন্ন।

এ ছাড়া রাস্তার ধারে ও রোড ডিভাইডারের গাছ গুলোকে রাঙিয়ে তোলা হয়েছে। রোড ডিভাইডারে লাগানো নৌকা আকৃতির সড়ক বাতি ও সাধারন সড়ক বাতিগুলোও এখন নিরাবচ্ছিন্নভাবে জ্বলছে। প্রধান শেখ হাসিনাকে একটি দৃষ্টিনন্দন শহর উপহার দেয়ার জন্যে মেয়র মোঃ ইকরামুল হক টিটু অক্লান্ত পরিশ্রম করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি সুন্দর শহর দেখবেন বলে মেয়র মোঃ ইকরামুল হক টিটু আশাবাদ।