ময়মনসিংহ প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২৩

স্টাফ রিপোর্টার : পবিত্র মাহে রমজান উপলক্ষে গতকাল মঙ্গলবার (২৮ মার্চ) ময়মনসিংহ প্রেসক্লাবের উদ্যোগে ক্লাব মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
দোয়া ও ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন ক্লাব সভাপতি জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান ও ক্লাব সাধারণ সম্পাদক অমিত রায়।
দেশ ও জাতির উন্নতি ও বিশ্বের মানুষের সম্প্রীতি ও মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল গণি ওসমান। দোয়ার পর সকলেই ইফতার গ্রহণ করেন।


দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভ’ঞা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী, ৩৯ বিজিবি অধিনায়ক, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, কুরিগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্য প্রফেসর ড. মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ এনএসআই প্রধান, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি ফালগুনী নন্দি, জেলা আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট মোযাজ্জেম হোসেন বাবুল, সিপিবি সভাপতি এডভোকেট এমদাদুল হক মিল্লাত, ক্লিনিক ডায়াগনোস্টি এসোসিয়েশনের সভাপতি ডাঃ হরিশংকর দাস, স্বাচিপ সাধারণ সম্পাদক ডাঃ এইচ এ গোলন্দাজ তারা, চেম্বার অব কমার্স এর সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা, রেস্তোরা মালিক সমিতির সভাপতি খন্দকার শরিফ আহমেদ, এডভোকেট নজরুল ইসলাম চুন্নু, স্বদেশ হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা সামছুদ্দোহা মাসুম, প্রেসক্লাবের সদস্যবৃন্দ, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।