ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২৩

স্টাফ রিপোর্টার : বিএনপি জামাতের অপশক্তির বিরুদ্ধে শান্তি সমাবেশ করেছে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ। গতকাল শনিবার (০১ এপ্রিল) দুপুরে শিববাড়িস্থ জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম।
এসময় তিনি বলেন, মহামারী করোনার পরবর্তীতে বর্তমানে অনেক দেশের অর্থনীতির অবস্থা ভালো নয়। কিন্তু সে তুলনায় বাংলাদেশ ভাল অবস্থানে আছে শেখ হাসিনার সঠিক নেতৃত্বের কারণে। তিনি আমাদের সঠিক ভাবে নেতৃত্ব দিচ্ছেন। দেশ এগিয়ে যাচ্ছে। সকল বিভেদ ভুলে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে ওতপ্রত ভাবে কাজ করতে হবে। তিনি বলেন বিএনপি জামাতের সঙ্গে আমাদের কোন আপোষ নাই। বাংলাদেশ আওয়ামীলীগ জনগণের উন্নয়নে দেশের উন্নয়নে কাজ করে। সামনে জাতীয় নির্বাচন বিএনপি জামাত দেশকে আবারো অস্থিতিশীল করে তোলার পায়তারা করছে। তাদের প্রতিহত করতে সকলকে সজাগ থাকতে হবে এবং বর্তমান সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড সকলের মাঝে প্রচার করতে হবে।
অনুষ্ঠানের সভাপতি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে সকল নেতাকর্মী পবিত্র রমযান উপলক্ষে অসহায় গরীর মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণের আহবান জানান।
সাবেক জেলা আওয়ামীলীগ নেতা শাজ্জাদ জাহান চৌধুরী এর সঞ্চালনায় শান্তি সমাবেশে সাবেক জেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক আহসান মোহাম্মদ আজাদ, আওয়ামীলীগ নেতা বাদল চন্দ্র, রেজাউল হাসান বাবু, প্রদীপ ভৌমিক, অধ্যক্ষ গোলাম সারোয়ার, বুলবুল আহম্মেদ, আনোয়ারা খাতুন, মঞ্জুর মোর্শেদ রাজু, কাজী আশরাফুল ইসলাম মিল্টন, রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ বক্তব্য রাখেন। এসময় জেলা আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।