১৪ বছর পর হত্যা জুয়েল হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২৩

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা ঃ ময়মনসিংহের গফরগাঁওয়ের চাঞ্চল্যকর জুয়েল হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী খলিলুর রহমান খলিল (৪০) ড্রাইভার কে গ্রেফতার করেছে র‌্যাব ১৪। বৃধবার দিবাগত রাতে লক্ষিপুর সদর থানা এলাকা থেকে র্্যাব ১৪ তাকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার বার( ১৯ অক্টোবর) সকালে ময়মনসিংহ  র‌্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়। গ্রেফতার কৃত খলিলুর রহমান খলিল (৪০) উপজেলার চর ষোলহাসিয়া (কড়ই তলা) এলাকার মৃত কলিম উদ্দিনের ছেলে।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় জানান, ২০০৯ সালের ২২ জানুয়ারী চুরির ঘটনার জের ধরে খলিল ও তার আত্মীয়স্বজন ষোলহাসিয়া গ্রামর জুয়েলের ঘরে ঢুকে দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। স্থানীয়রা জুয়েলকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। এ ঘটনায় নিহতের মা রিনা গফরগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ২০১৯ সালের ২৮ আগষ্ট আদালত উক্ত মামলায় খলিলকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করে। বৃধবার দিবাগত রাতে লক্ষ্মীপুরের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করা হয় তাকে৷ আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার নিমিত্তে গফরগাঁও থানায় হস্তান্তর করা হইয়াছে।