ময়মনসিংহের চায়নামোড়ে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু, আটক-১

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২৩

স্টাফ রিপোর্টার :
ট্রাক চালককে মারধর থামাতে গিয়ে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে রাজিব (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় গুরুত্বর আহত আরো দুজনকে রক্তাক্ত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে হামলাকারি এক যুবককে আটক করেছে। রাত সাড়ে ৯টায় এরিপোর্ট লিখা পর্যন্ত ওই এলাকায় শ্রমিক ও এলাকাবাসীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছিলো। ময়মনসিংহ থেকে শেরপুর-নেত্রকোনা ও কিশোরগঞ্জ সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। চর ঈশ্বরদিয়া এলাকার বাসিন্দা নিহত রাজিব মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা আবু বক্কর সিদ্দিক সাগরের ভাতিজা।

চায়নামোড় এলাকার বাসিন্দারা জানায়, ফুলপুর থেকে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রীর গাড়ীবহর আসছিলো। এসময় তিনটি মাইক্রোবাস একটি ট্রাককে সাইড দিতে বলে। ট্রাক চালক বিলম্ব করায় একটি মাইক্রোবাসের সাথে ট্রাকের ঘষা লাগে। এনিয়ে মাইক্রোবাস থেকে কয়েকজন যুবক নেমে ট্রাক চালককে গালমন্দ ও মারধর করে। এসময় স্থানীয় পরিবহন শ্রমিক, দোকানদার ও ব্যবসায়িরা বাঁধা দিলে ৩জন ছুরিকাহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজিবকে মৃত ঘোষনা করে।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ জানান, দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা শুনে ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্ঠা করি। ছুরিকাঘাতে রাজিব নামে একজন মারা গেছে হাসপাতালে। পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে আটক করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।