ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২৩

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি যাত্রিবাহী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে পড়ে গেলে ঈশ্বরগঞ্জ উপজেলার চরহোসেনপুর গ্রামের লোকমান হোসেনের মেয়ে জান্নাতুল আদন (১১) ও কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার হিলাচিয়া গ্রামের মৃত বানু পালের পুত্র বাবুল পাল (৬৫) নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন। তারা হলেন নিহত বাবুল পালের স্ত্রী সীমা পাল (৪৫), ছেলে তন্ময় পাল (২৫), গৌরীপুর উপজেলার পাটবাজার মোড় এলাকার ইন্দ্রজিৎ দাসের স্ত্রী সুপ্তিপাল (৩৫), ছেলে শ্রেষ্টজিৎ দাস (৭)।

আহতদের স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর আশঙ্কাজনক অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মাজেদুর রহমান জানান, শনিবার সন্ধ্যায় কিশোরগঞ্জ থেকে ময়মনসিংহগামী একটি প্রাইভেটকার চরহোসেনপুর নামক স্থানে পৌঁছলে এক মাদরাসা ছাত্রী গাড়ির সামনে পড়ে গেলে চালক ছাত্রীটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুর পাড়ে খাদে পড়ে যায়। এসময় এ হতাহতের ঘটনাটি ঘটে। নিহত জান্নাতুল আদনের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাজিতপুর উপজেলার নিহত বাবুল পালের লাশ থানায় রয়েছে। পরিবারের লোকদের খবর দেয়া হয়েছে। পরিবারের লোকজন আসলে এ লাশটি তাদের কাছে হস্তান্তর করা হবে।