বাকৃবিতে কর্মচারীদের পেশাগত দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের সার্টিফিকেট বিতরণ

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২৩

বাকৃবি সংবাদদাতা : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) কর্মচারীদের পেশাগত দক্ষতা উন্নয়নের লক্ষ্যে ‘প্রশাসন ও অফিস ব্যবস্থাপনা’ শীর্ষক প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরনী রবিবার (২৬ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় গ্রাজুয়েট ট্রেনিং ইনস্টিটিউট (জিটিআই) এর শ্রেণীকক্ষে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সার্টিফিকেট বিতরণ করেন রেজিস্ট্রার কৃষিবিদ মোঃ অলিউল্লাহ।
এসময় রেজিস্ট্রার কৃষিবিদ মোঃ অলিউল্লাহ প্রশিক্ষনার্থীদের উদ্দ্যেশে বলেন, স্মার্ট অফিস ব্যবস্থাপনার জন্য প্রশিক্ষণের কোন বিকল্প নাই। প্রশিক্ষণ থেকে অর্জিত জ্ঞান প্রয়োগের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সার্বিক কার্যপরিধি পরিচালনায় প্রশিক্ষনার্থীদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।
জিটিআই এর পরিচালক প্রফেসর ড. বেনতুল মাওয়া এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সম্প্রসারণ কেন্দ্রের (বাউএক) পরিচালক প্রফেসর ড. সোনিয়া সেহেলী। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কোর্স কো-অডিনেটর প্রফেসর ড. মোঃ মোজাম্মেল হক। অনুষ্ঠানে আরো উপস্থিতি ছিলেন জিটিআই এর সাবেক পরিচালক প্রফেসর ড. এম. নজরুল ইসলাম, কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের প্রফেসর ড. মোঃ গোলাম ফারুক, কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের প্রধান ড. মোসাঃ জান্নাতুন নাহার মুক্তা, চীফ মেডিক্যাল অফিসার ডাঃ মোঃ সাঈদুর রহমান এবং তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।
উল্লেখ্য, ১৩ নভেম্বর হতে ২৬ নভেম্বর পর্যন্ত ১২দিন ব্যাপি এ প্রশিক্ষণ কোর্সে বাকৃবি’র মোট ৩০জন কর্মচারী অংশগ্রহণ করেছেন।