ডিবি’র অভিযানে ইয়াবা ও নিষিদ্ধ পলিথিনসহ গ্রেফতার-৩

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২০

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ ডিবি’র অভিযানে ইয়াবা ট্যাবলেট ও নিষিদ্ধ পলিথিন শপিং ব্যাগসহ তিনজনকে গ্রেফতার, ৩২০ কেজি পলিথিন ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক অফিসার- ইনচার্জ মোঃ শাহ কামাল আকন্দ নির্দেশে এস আই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইল থানা এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে।

৫ নভেম্বর নান্দাইল মধ্যবাজার থেকে অভিযান পরিচালনা করে সরকারী কর্তৃক নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ ৩২০ কেজিসহ পলিথিন ব্যবসায় নান্দাইল মধ্যবাজারে মৃত- বিনোদ বিহারী সাহার পুত্র রঞ্জন কুমার গ্রেফতার করে।

অপরদিকে এস আই শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে একই তারিখ কোতোয়ালী থানাধীন মাসকান্দা থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সুবর্নখিলা জামালপুর সদর এ/পি সাং কাঠ গোলা বাজার থানা ময়মনসিংহ এর মোঃ ওয়াজেদ আলীর পুত্র মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম ওরফে সজিব ও ২৮/ক কাচিঝুলি মসজিদ রোড থানা কোতোয়ালী জেলা ময়মনসিংহ এর মৃত এস,এম বাবুল’র পুত্র মোঃ সৈয়দ লিপু সুলতানকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।