ময়মনসিংহ নগরীর শিববাড়িতে র‌্যাবের অভিযানে ৩৬ কেজি কষ্টি পাথরসহ আটক-৭

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ নগরীর শিববাড়ি ওভারব্রীজের নিচে রানা জুয়েলার্স ৭১ এ.বি গুহ থেকে ৩৬ কেজি ৫০০ গ্রাম ওজনের কষ্টি পাথরসহ সাত চোরাকারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪।

আটককৃতরা হল- মোহাম্মদ রুকতন (৪০), মোহাম্মদ শহীদুল্লাহ (৫৯), নিমন রানা (৩০), মো. আলাউদ্দিন (৭০), প্রদীপ মজুমদার (৬৬), শেখ শামসুল আলম (৪৬), নাজিরুল ইসলাম মিন্টু (৪৯)।


বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে নগরীর আকুয়া বাইপাস মোড়স্থ র‌্যাব-১৪’র ব্যাটালিয়ন সদর কমপ্লেক্সে আয়োজিত এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানান র‌্যাব-১৪’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন।


তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১২ জানুয়ারি) দিনগত রাত আড়াইটায় নগরীর শিববাড়ি এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৪’র একটি দল। অভিযানে শিববাড়ি ওভারব্রিজের নিচে রানা জুয়েলার্স থেকে ওই সাত চোরাকারবারিকে আটক করতে সম হয় র‌্যাব। এসময় তাদের কাছ থেকে প্রায় ৩৬ কেজি ৫০০ গ্রাম ওজনের কষ্টিপাথর ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪’র অধিনায়ক আরও বলেন, আটককৃতরা কষ্টিপাথর পাচারকারী চক্রের সদস্য। দীর্ঘদিন যাবত তারা পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন স্থান থেকে কষ্টিপাথর সংগ্রহ করে অবৈধভাবে পাচার করে আসছিল। চক্রের অন্যান্যদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।