ময়মনসিংহের জাপা নেতা ইউনুস আলী মন্তুর মৃত্যুতে বিরোধীদলীয় নেতার শোক

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২১

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক ভাইস চেয়ারম্যান, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাবেক সিনিয়র সহসভাপতি, সদর উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ ইউনুস আলী মন্তু বৃহস্পতিবার বিকাল ৩টায় ময়মনসিংহের স্বদেশ হাসপাতালে বার্ধক্য জনিত অবস্থায় মৃত্যুবরণ করেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাব্বির ইউনুস বাবু ও প্রকৌশলী ব্যাংকার ছেলেসহ দুই ছেলে, স্ত্রীসহ বহু আত্বীয় স্বজন, রাজনৈতিক সহকর্মী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

মরহুমের নামাজে আজ বাদ এশা সুতিয়াখালী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। পরে তার লাশ সুতিয়াখালী নিজবাড়ির পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

ইউনুস আলী মন্তুর মৃত্যুতে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেত্রী, ময়মনসিংহ সদর আসনের এমপি ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সভাপতি বেগম রওশন এরশাদ এবং জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ঈশ্বরগঞ্জ আসনের এমপি ফখরুল ইমাম গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় বিরোধীদলীয় নেতা বলেন, জাতীয় পার্টির স্থানীয় রাজনীতিতে প্রয়াত ইউনুস আলী মন্তু’র অবদান শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে। বর্ষিয়ান এ রাজনীতিবিদের মৃত্যুতে অপূরণীয় তি হয়ে গেল তা সহজে পূরণ হবার নয়।