ফুলবাড়ীয়ায় লকডাউন এলাকা পরিদর্শনে ডিডিএলজি : ১৮মামলা

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, জুলাই ২, ২০২১

ফুলবাড়ীয়া প্রতিনিধি : সাত দিনের সর্বাত্মক লকডাউনের দ্বিতীয়দিন ময়মনসিংহের ফুলবাড়ীয়া মনিটরিং করেন ময়মনসিংহের উপ-পরিচালক (স্থানীয় সরকার) এ কে এম গালিভ খান।

শুক্রবার বিকাল ৪টায় ফুলবাড়ীয়ায় পৌঁছে তিনি উপজেলা সদর বাজারের মেইন রোড, কাঁচা বাজার, মাংস মহাল সহ বিভিন্ন অলিগলি পরিদর্শন করেন। পরিদর্শনকালে উপজেলা নির্বাহি অফিসার আশরাফুল ছিদ্দিক, সহকারী কমিশনার (ভূমি) দিলরুবা ইসলাম ও ফুলবাড়ীয়া থানা প্রতিনিধি এস আই হাসান উপস্থিত ছিলেন। পরিদর্শন শেষে উপজেলা নির্বাহি অফিসারের কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন উপ পরিচালক।

মত বিনিময়কালে উপ-পরিচালক এ কে এম গালিভ খান আইন শৃঙ্খলা রক্ষাকারী (উপস্থিত পুলিশ) বাহিনীর উদ্দেশ্যে বলেন, কোনভাবেই গণজমায়েত হতে দেওয়া যাবে না। আমাদের দফতরের পক্ষ থেকে ইউনিয়ন পরিষদ বিশেষ করে পৌর সভায় যে বরাদ্দ দেওয়া হয়েছে তা দিয়ে অবশ্যই স্বাস্থ্যবিধি মানাতে মাস্ক বিতরনে উৎসাহিত করে নিশ্চিত করতে হবে। কোনভাবেই গরুর বাজার গ্রহণযোগ্য নয়, আমরা গরুর বাজার বসাতে সময় দিবো। লকডাউন ও স্বাস্থবিধি নিয়ে মোবাইল ফোনে পৌর মেয়র গোলাম কিবরিয়া’র সাথেও কথা বলেন উপ-পরিচালক।

এদিকে লক ডাউনের দ্বিতীয় দিন সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৮ টি মামলায় ১৫ হাজার ৬২৫ টাকা জরিমানা করা হয়। অপ্রয়োজন ও স্বাস্থ্যবিধি না মানায় সংশ্লিষ্টদের জরিমানা করা হয় বলে আদালত সূত্রে জানা গেছে।