নকলায় সড়ক দুর্ঘটনায় বাস শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২১

এম উজ্জ্বল, নালিতাবাড়ী, শেরপুর:
শেরপুরের নকলা-নালিতাবাড়ী সড়কে বাস নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে বাসের চাপা পড়ে এক বাস শ্রমিকের মৃত্যু হয়েছে। নালিতাবাড়ী আসার পথে সরকার-২ বাসটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই এক বাস শ্রমিকের মৃত্যু হয়েছে।

নকলা উপজেলার ছত্রকোনা গ্রামের চেপাকুড়ি ব্রীজ মসজিদ সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটে। এসময় ঘটনাস্থল থেকে চালক আহত অবস্থায় পালিয়ে যান।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৪ আগষ্ট) সকাল ১১টায় নকলা থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো-১১-৭৬৭৩ বাসটি নিয়ন্ত্রন হারালে হঠাৎ রাস্তার মাঝেই উল্টে যায়।

এসময় ঘটনাস্থলে কয়েকজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন একটি ট্রাক ও বাসটি নালিতাবাড়ী যাওয়ার সময় ট্রাকটিকে অভারটেক করার সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বসে। দুর্ঘটনায় বাসের দরজায় দাড়িয়ে থাকা গাড়ির হেল্পার মাজাহারুল ইসলাম (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত মাজাহারুল ইসলাম ময়মনসিংহের ফুলপুর উপজেলার কারহাকাতলী এলাকার মিরাজ আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, সরকার-২ পরিবহন নামের বাসটি নকলা থেকে নালিতাবাড়ীর উদ্দেশ্যে যাওয়ার সময় ছত্রকোনা এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। পরে ঘটনাস্থলেই ওই চালকের সহযোগী গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। বাসটিতে কোন যাত্রি ছিলনা বলে জানিয়েছেন এলকাবাসী ও পুলিশ। বাসটি নালিতাবাড়ী থেকে যাত্রী নিয়ে ঢাকায় যাওয়ার কথা ছিল।

প্রতিবেদন লেখা পর্যন্ত বাসের মালিকের নাম জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে। এসময় নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি পরবর্তীতে আইনি পদক্ষেপ নিবেন বলে সাংবাদিকদের জানিয়েছেন।