গফরগাঁওয়ে ট্রেনে কাটা পড়া দুই লাশ উদ্ধার

প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২১

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের গফরগাঁওয়ে পৃথক স্থান থেকে ট্রেনে কাটা দুজনের লাশ উদ্ধার হয়েছে।
নিহত দুজনের মধ্যে একজন উপজেলার ষোলহাসিয়া গ্রামের শাহজাহানের ছেলে অটোরিক্স্রাচালক ফারুক (৩৫)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি। তার খন্ড বিখন্ড লাশ উদ্ধার করা হয়েছে। তার আনুমানিক বয়স ২৮।

শুক্রবার সকালে উপজেলার রৌহা গ্রামের মীর বাজার এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের (২৯) খন্ড বিখন্ড মরদেহ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। সকালে রৌহা মীর বাজার থেকে রৌহা কারিগরী কলেজের সামনে পর্যন্ত দুইশ মিটার এলাকা জুড়ে রেললাইনের উপর ট্রেনে কাটা পড়া এক ব্যক্তির মরদেহের খন্ড বিখন্ড অংশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী জিআরপি পুলিশকে খবর দেয়। জিআরপি পুলিশ লাশের খন্ড খন্ড অংশ উদ্ধার করে।

গফরগাঁওয়ে রেলওয়ে (জিআরপি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহাদাত হোসেন বলেন,ধারনা করা হচ্ছে রাতের কোন এক সময় এই লাইনে চলাচলকারী ট্রেন থেকে কিংবা ট্রেনের জোড়ায় বসে ভ্রমন করার সময় সেখান থেকে পড়ে গিয়ে এই ব্যক্তি দুঘর্টনার শিকার হতে পারেন। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পরচিয় শনাক্তের চেষ্টা চলছে।

অপরদিকে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর অগ্নিবীনা এক্সপ্রেস ট্রেন গফরগাঁও রেলষ্টেশনে যাত্রাবিরতির জন্য প্রবেশ করার সময় ফারুক গফরগাঁও রেলষ্টেশনের টিকেট কাউন্টারের সামনে দিয়ে রেল লাইন পার হচ্ছিলেন। এ সময় ট্রেনের নীচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহাদাত হোসেন বলেন, রেল লাইনের পাশ থেকে ফারুকের লাশ উদ্ধার করা হয়। পরে নিহত পরিবারের সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই ফারুকের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।