নিজ উদ্যোগে পরিচ্ছন্নতার অভ্যাস গড়ে তোলার মধ্যমে আমাদের চারপাশকে পরিস্কার রাখতে হবে- মসিক মেয়র টিটু

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

স্টাফ রিপোর্টার :

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, বিশেষ পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমের মাধ্যমে নগরবাসীকে পরিচ্ছন্ন ময়মনসিংহ উপহার দেওয়ার লক্ষে কাজ করছে যাচ্ছে সিটি কর্পোরেশন। তবে সকলের সহযোগিতা ছাড়া পরিচ্চন্নতা কার্যক্রম শতভাগ সফল করা সম্ভব নয়।


গতকাল সোমবার “১৫ ফেব্রুয়ারী” সকালে ময়মনসিংহ জেলা জজশীপের আয়োজনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এবং বিডি কিনের সহযোগিতায় জেলা জজ আদালত প্রাঙ্গনে পরিচ্ছন্নতা অভিযান এর উদ্বোধন কালে একথা বলেন ময়মনসিংহ সিটি মেয়র।

সিটি মেয়র আদালত প্রাঙ্গন পরিস্কার পরিচ্ছন্ন রাখার এ উদ্যোগকে সাধুবাদ জানান। মেয়র আরো বলেন, নিজ উদ্যোগে পরিচ্ছন্নতার অভ্যাস গড়ে তোলার মধ্যমে আমাদের চারপাশকে পরিস্কার রাখতে হবে। মনে রাখতে হবে, সকলে মিলে সচেষ্ট হলেই আমরা পরিচ্ছন্ন নগরী তৈরি করতে পারবে।

পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন। তিনি তাঁর বক্তব্যে নির্দিষ্ট স্থানে ময়লা ফেলার এবং যেখানে সেখানে পানের পিক বা থুথু না ফেলার জন্য আহবান জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের জেলা জজ এস এম এরশাদুল আলম, স্পেশাল জজ আদালতের স্পেশাল জজ মো: মোর্শেদ ইমতিয়াজ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ শাহারিয়ার আরাফাত, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস এম রেজাউল করিম, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আসিফ হোসেন ডন, ময়মনসিংহ জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট বিকাশ চন্দ্র রায়, ময়মনসিংহ জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এড. আব্দুর রহমান আল হোসেন তাজ, ময়সসিংহ সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মো. মহব্বত আলী, বিডি কিন ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়ক মতিউর রহমান ফয়সাল এবং বিডি কিন ময়মনসিংহ অতিরিক্ত বিভাগীয় সমন্বয়ক (লজিস্টিকস) সুব্রত চক্রবর্তীসহ জেলা জজশীপ আদালতের অন্যান্য বিচারকবৃন্দ ও জেলা আইনজীবি সমিতির নেতৃবৃন্দ।