নকলায় গরু বোঝাই ট্রাক খাদে পড়ে নিহত-১ : মারা গেছে ১৩টি গরু

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০

জাহাঙ্গীর হোসেন, স্টাফ রিপোর্টার, নকলা :

ঢাকা-শেরপুর মহাসড়কে শেরপুরের নকলা উপজেলার কুর্শাবাদাগৈড় নামক স্থানে গরু বোঝাই একটি ট্রাক নির্মানাধীন একটি কালভার্টের নীচে পড়ে গিয়ে ১৩টি গরু মারা গেছে।

এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নির্মাণাধীন কালভার্টের নৈশ প্রহরী সোহরাব আলী (৬০) ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে। সোহরাব আলী উপজেলার কুর্শাবাদাগৈড় গ্রামের মৃত শহর আলীর পুত্র।

ট্রাকের চালক মোখলেছকে (২৭) পুলিশ ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় ট্রাকের ভেতর থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ হেফাজতে চিকিৎসাসেবা দিচ্ছে।

তার বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায়। আহত অবস্থায় ১৯টি গরু উদ্ধার করে পুলিশ থানা হেফাজতে নিয়ে চিকিৎসা সেবার ব্যবস্থা করেছে।

ঘটনাটি ঘটেছে ৩০ নভেম্বর সোমবার দিবাগত রাত পৌণে ২টায়। পুলিশ জানায়, সোমবার রাতে রৌমারী থেকে কিশোরগঞ্জগামী ৩২টি গরু বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৩-৩০৪৫) রাত পৌণে ২টায় ঢাকা-শেরপুর মহাসড়কে শেরপুরের নকলা উপজেলার কুর্শাবাদাগৈড় নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে নির্মানাধীন কালভার্টের গর্তে পড়ে গেলে ওই দূর্ঘটনা ঘটে।

নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।