সম্মিলিত প্রচেষ্টায় যে কোন কঠিন দুর্যোগ মোকাবেলা সম্ভব- জেলা প্রশাসক মিজানুর রহমান

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২০

সাইফুল ইসলাম তালুকদার,ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) :
যে কোন দুর্যোগ মোকাবেলা একা প্রশাসনের পক্ষে সম্ভব নয়। দুর্যোগময় মুহূর্তে প্রশাসনের সাথে সুশীল ও তরুন সমাজ সংবাদকর্মী স্বস্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করে সহযোগিতার মাধ্যমে কঠিন দুর্যোগ মোকাবেলা করা সম্ভব।

সোমবার ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে করোনা ভাইরাসের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় করনীয় বিষয়ে সাংবাদিক, অনলাইন এ্যাক্টিভিস্ট ও স্বেচ্ছাসেবকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মিজানুর রহমান এসব কথা বলেন।

জেলা প্রশাসক আরো বলেন, প্রথম পর্যায়ের করোনা মোকাবেলায় সম্মুখ যুদ্ধে ঈশ্বরগঞ্জ উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, স্বেচ্ছাসেবককর্মী ও সাংবাদিকগণ বলিষ্ট ভূমিকা রেখেছেন।

যার ফলে ঈশ্বরগঞ্জে করোনা পরিস্থিতির অবনতি হয়নি। তাদের কর্মকান্ড নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে। আমি আশা করি উপজেলা প্রশাসনসহ সকলে পূর্বের অভিজ্ঞতা কাজে লাগিয়ে করোনার দ্বিতীয় ঢেউও মোকাবেলা করতে সক্ষম হবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. নুরুল হুদা খান, প্রেসকাব সভাপতি আবুল কালাম আজাদ, সিনিয়র সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, প্রেসকাব যুগ্ম-সম্পাদক প্রভাষক নীলকন্ঠ আইচ মজুমদার, স্বেচ্ছাসেবককর্মী রেজাউল করিম রাজু, মোরশেদ আলম ও সাখাওয়াত হোসেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন , প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান প্রমুখ।