মুক্তাগাছা পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দ

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি :
মুক্তাগাছা পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। মুক্তাগাছা উপজেলা নির্বাচন অফিসস্থ বুধবার সকালে শহীদ হযরত আলী অডিটরিয়ামে প্রার্থী ও সমর্থকদের উপস্তিতিতে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

প্রতীক বরাদ্দ করে রির্টানিং অফিসার দেওয়ান মোঃ সারোয়ার জাহান ও সহকারি রির্টানিং অফিসার তাজুল রায়হান। প্রতীক নিতে মেয়র প্রার্থীসহ মহিলা কাউন্সিলর ও কাউন্সিলররা তাদের সমর্থকদের নিয়ে উপস্থিত হন।

মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী শহর বিএনপির আহ্বায়ক সাবেক মেয়র মোঃ শহীদুল ইসলাম (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম (মোবাইল), আতাউর রহমান লেলিন (জগ), আক্রাম আলী ভুলু (নারকেল গাছ) প্রতীক পান।

মুক্তাগাছা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ ও বিএনপিসহ ৫জন প্রার্থী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন ও কাউন্সিলর পদে ৪৪ জন প্রার্থী আগামী ১৬ জানুয়ারি প্রতিদ্বন্ধিতা করবেন। পৌরসভার ১৭টি ভোট কেন্দ্রে মোট ৩৯ হাজার ৪শ ১৬ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীদের ভোটাধিকার প্রয়োগ করবেন।