গফরগাঁওয়ে পরিবারের সবাইকে অজ্ঞান করে চুরি

প্রকাশিত: ৯:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা :

ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরে এক পরিবারের তিন সদস্যকে অজ্ঞান করে মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে দুর্বত্তরা। সোমবার রাতে পৌর শহরের শিলাসী বাঁশতলা এলাকায় এ ঘটনা ঘটে বলে পরিবারের স্বজনরা জানিয়েছেন।

অচেতন হওয়া তিনজন হলেন গফরগাঁও পল্লী বিদ্যুতের ইলেকট্রিশিয়ান মোঃ স্বপন মিয়া (৩০), স্বপন মিয়ার স্ত্রী খাদিজা আক্তার ইমা (২৫) ও ইমার বোন সুমা আক্তার (২১) ।

থানা পুলিশ ও ভুক্তভোগীদের পরিবার সূত্রে জানা গেছে, স্বপন মিয়ার পরিবার বাঁশতলা এলাকায় ব্যাংকার বাবুলের বাসায় তৃতীয় তলায় ভাড়া থাকেন।

সোমবার রাত ১১টার দিকে স্বপন মিয়ার পরিবারের লোকজন রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়েন । কোনো দুর্বুত্ত চক্র কৌশলে রান্নাঘরের জানালা দিয়ে তাদের খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে রেখেছিল। ফলে তারা সবাই অচেতন হয়ে পড়ে।

দুর্বুত্ত চক্র রান্নাঘরের গ্রীল কেটে ঘরের ভিতরে প্রবেশ করে ষ্টীলের আলমীরা খুলে ১ ভরি স্বর্নালংকার ও নগদ ১৫ হাজার টাকা নিয়ে যায়। মঙ্গলবার দুপুরের দিকে গৃহবধূ ইমা চেতনা কিছুটা ফিরে পেয়ে মোবাইল ফোনে ঘটনাটি পরিচিতজনদের জানায়। পরিচিতজনরা এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার জানায়, থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ক্ষতিগ্রস্থদের থানায় অভিযোগ দিতে বলা হয়েছে।