“৭১’র চেতনা, ময়মনসিংহ মহানগর শাখা এর উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, মে ১১, ২০২১

স্টাফ রিপোর্টার :

“সহযোগিতা আপনার, ঈদ হোক সবার” এই স্লোগানকে উপজীব্য করে ৭১’র চেতনা, ময়মনসিংহ মহানগর শাখার আহ্বায়ক কমিটি তাদের প্রথম মিটিং এ সিদ্ধান্ত নেয় ময়মনসিংহ শহরের গরীব ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের।

এরই ধারাবাহিকতায় ফেসবুক ক্যাম্পেইন এর মাধ্যমে ময়মনসিংহসহ দেশ ও বিদেশ থেকে অভূতপূর্ব সাড়া পায় ৭১’র চেতনা-র আহ্বায়ক কমিটি।

সবার সম্মিলিত প্রয়াসে ৭১’র চেতনার ব্যানারে ৭১টি বাছাইকৃত প্রতিটি পরিবারের দ্বারে দ্বারে গিয়ে ঈদ উপহার হিসেবে ১টি ব্রয়লার মুরগি, ১ কেজি পোলাও এর চাল, ১টি স্যান্ডালিনা সাবান, ৫০০ মিলি সয়াবিন তেল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ২ প্যাকেট সেমাই, ৫০০ গ্রাম চিনি, ১০০ গ্রাম গুঁড়ো দুধ, ৫০০ গ্রাম লবণ, মুরগির মাংসের মসলা, গরম মসলা- এগুলো বিতরণ করা হয়।

করোনার এই দুঃসময়ে এই অপ্রত্যাশিত উপহার পেয়ে মানুষের মুখে যে হাসির রেখা ফুটে উঠেছে তাতেই এই ুদ্র আয়োজন সার্থক বলে মনে করে আহ্বায়ক কমিটি।

কমিটির সদস্য, উপদেষ্টাসহ ময়মনসিংহ এবং দেশ ও বিদেশের যেসকল নিঃস্বার্থ সুধীজন ৭১’র চেতনা, ময়মনসিংহ মহানগর শাখার সর্বপ্রথম এই আয়োজনে কমিটির উপর আস্থা রেখে সহযোগিতা করেছেন তাদের প্রতি ঈদের অগ্রীম শুভেচ্ছাসহ অসীম কৃতজ্ঞতা জ্ঞাপন করছে কমিটির আহ্বায়ক মোঃ মাহবুবুল আলম (সুমন), সদস্য সচিব মোঃ আবু আল সাঈদ সিফাতসহ সকল সদস্যবৃন্দ।
তারা আশা করে, ভবিষ্যতে এধরনের সকল জনকল্যাণমূলক আয়োজনে এভাবেই তারা সবাইকে পাশে পাবে।