গৌরীপুর পৌর এলাকায় করোনা ভাইরাস আক্রান্তদের ঘরে পৌঁছে দিলেন উপহার সামগ্রী

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২১

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুর পৌর এলাকায় রোববার (৪ জুলাই/২০২১) করোনা ভাইরাস আক্রান্ত সনাক্তদের ঘরে ঘরে উপহার সামগ্রী নিয়ে যান উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ। তার এ সময় আক্রান্ত রোগীদের শরীরের খোঁজখবর নেন ও পরিবারের সদস্যদের নির্দেশনা দেন। স্বাস্থ্যবিধি মেনে চলাচল করার জন্য সবাইকে আহ্বান জানান।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, করোনা ভাইরাসে আতঙ্ক নয়, স্বাস্থ্যবিধি মেনে করতে হবে জয়। এ জন্য সবাইকে সচেতন হতে হবে। উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান বলেন, ভাইরাসে আক্রান্তদের তথ্যমতে এখনো গৌরীপুরে সংক্রমিত তেমন হয়নি। সিংহভাগ রোগী পাশ্ববর্তী জেলা ও রাজধানী শহর ঢাকা থেকে এ ভাইরাসে আক্রান্ত হয়েছে।

উপহার সামগ্রী বিতরণকালে সঙ্গে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. আবিদুর রহমান, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী, সাব-ইন্সপেক্টর মো. নজরুল ইসলাম, গৌরীপুর মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক মো. রইছ উদ্দিন, গৌরীপুর পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম, পৌর কর্মকর্তা মো. আতাউর রহমান আতা।

অপরদিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মুহাম্মদ রবিউল ইসলাম জানান, বর্তমানে গৌরীপুরে আক্রান্ত সনাক্ত ৫০জন। তারা সবাই আসোলেশনে রয়েছেন। এছাড়াও এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১৪২জন। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, প্রত্যেক রোগী ও তাদের পরিবারের লোকজনকে নিয়মিত মনিটরিং করা হচ্ছে।