নান্দাইলে গোশতের টুকরোতে আল্লাহু লেখা, দেখতে উৎসুক মানুষের ভিড়!

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২১

শাহ্ আলম ভূঁইয়া, প্রধান প্রতিবেদক, নান্দাইল আঞ্চলিক অফিস :

ময়মনসিংহের নান্দাইলে রান্না করা গোশতের টুকরোতে আল্লাহু লেখা দেখা গেছে। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় উৎসুক মানুষের ভিড় করছে একনজর আল্লাহু লেখা গোশত দেখার জন্য।

সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে নান্দাইল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরকামট খালী গ্রামে আব্দুর রাজ্জাকের বাড়িতে রান্না করা গোশতে এ দৃশ্য দেখা যায়।

জানা যায়, চরকামট খালী গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে সখিনা খাতুন ঢাকায় একটি বাসায় গৃহপরিচারিকার কাজ করেন। বাসার মালিক ঈদুল আজহার কোরবানির গোশত সখিনার জন্য রেখে দেন। গত বৃহস্পতিবার মেয়েকে দেখতে গেলে ফ্রিজে রাখা প্রায় তিন কেজি পরিমাণ গোশত আব্দুর রাজ্জাকের নিকট দিয়ে দেন। সেই গোশত বাড়িতে নিয়ে আসার পর অর্ধেক পরিমাণ সোমবার রাতে রান্না করেন আব্দুর রাজ্জাকের ছোট মেয়ে সুফিয়া খাতুন। আর তখনই গোশতে ভেসে উঠে আল্লাহু লেখা।

সুফিয়া খাতুন জানান, রান্নার সময় হঠাৎ দেখা যায় একটি গোশতের টুকরো পাতিলের উপরে ভাসছে এবং আল্লাহ লেখাটি দেখা যাচ্ছে। বিষয়টি সুফিয়া তাঁর মাকে জানান। এরপর লোকমুখে মুহুর্তের মধ্যে এ খবর ছড়িয়ে পড়ে এলাকায়।

তারপর এলাকার বিশিষ্ট আলেম আলহাজ্ব মাওলানা আফতাব উদ্দিনকে দেখানো হলে তিনি নিশ্চিত করেন গোশতের টুকরোতে আল্লাহ লেখা রয়েছে। গোশতের টুকরোটি পরিস্কার কাপড় দিয়ে বেঁধে পুকুরের গভীর পানিতে ফেলে দেওয়ার জন্যে তিনি পরামর্শ দেন।

মঙ্গলবার দুপুরে আব্দুর রাজ্জাকের বাড়িতে গিয়ে স্থানীয় উৎসুক জনতার ভীড় লক্ষ্য করা যায়। স্থানীয় পল্লী চিকিৎসক মো.গোলাম মোস্তফা বলেন, গোশতের মধ্যে আল্লাহ লেখা নিজ চোখে দেখলাম।

সর্বশেষ তথ্য জানতে চাইলে আব্দুর রাজ্জাক বলেন, হুজুরের কথামতো আল্লাহু লেখা গোশতের টুকরো পরিস্কার কাপড়ে বেঁধে পুকুরের গভীর পানিতে ফেলে দিয়েছি। এটি অলৌকিক ঘটনা এবং মহান আল্লাহ তায়ালার কুদরত।