কেন্দুয়ায় বাবার গরু চুরি করতে গিয়ে ধরা পড়ল ছেলে

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২১

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি :

নেত্রকোনার কেন্দুয়ায় বাবার গরু চুরি করতে গিয়ে ধরা পড়েছে ছেলে। সাথে ধরা পড়েছে আরো তিনজন সহকারী। এ ঘটনাটি শনিবার রাতে কেন্দুয়া উপজেলার বলাইশিমূল ইউপির গোপালপুর গ্রামে ঘটেছে।

এঘটনায় গরুর মালিক সানোয়ার হোসেন সোহাগ বাদী কেন্দুয়া থানায় মামলা দায়ের করেন। এই মামলায় প্রধান আসামী করা হয়েছে বলাইশিমূল ইউপির গ্রাম পুলিশের সদস্য ও গোপালপুর গ্রামের বাসিন্দা সেলিম মিয়ার ছেলে সোহাগ মিয়া (২৫) কে। এই মামলায় অন্য আসামীরা হলো কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউপির রাজিবপুর গ্রামের শামছুদ্দিনের ছেলে মিলন মিঞা (৪০), পিকআপ ট্রাক চালক ও নান্দাইল উপজেলার বারিগ্রামে মিলন মিয়া (৩৬) ও দুর্গাপুর উপজেলার বাকলজোড়া গ্রামের হাদিস মিয়ার ছেলে আব্দুল্লাহ (২৪)।

মামলার অভিযোগে বাদী বলেন, তার একটি ষাঁড় গরু ১নং বিবাদীর বাবার কাছে বর্গা দেয়। ঘটনার দিন রাতে বিবাদীরা সংঘবদ্ধ হয়ে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময়ে জেলার আটপাড়া উপজেলার দুর্গাশ্রম মোড়ে স্থানীয় লোকজন আটক করে থানা পুলিশের হস্তান্তর করে।

পরে আটপাড়া থানা পুলিশ কেন্দুয়া পুলিশের কাছে হস্তান্তর করেন। মামলা দায়ের পর আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড আবেদন করে গতকাল রোববার নেত্রকোনা আদালতে সোর্পদ করেছেন পুলিশ। কেন্দুয়া থানা ওসি কাজী শাহ নেওয়াজ জানান,আসামীরা আন্তঃ জেলা সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। চুরি যাওয়া গরুটি উদ্ধারসহ চুরির কাজে ব্যবহৃত পিকআপ ট্রাকটি জব্দ করা হয়েছে। আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড চাওয়া হয়েছে বলেও জানান তিনি।