ফুলপুরে জাতীয় যুব দিবস পালিত

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২১
মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর,ময়মনসিংহ) :
ময়মনসিংহের ফুলপুরে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে জাতীয় যুব দিবস- ২০২১ পালিত হয়েছে। “দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিপাদ্যে ১ নভেম্বর সকাল ১১ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউল করিম রাসেল,  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, উপজেলা হিসাব রক্ষক কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সিহাব উদ্দিন খান , প্রকৌশলী মামুন-অর-রশিদ, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক আবুল বাসার রাজন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিল্লাল হোসাইন প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন পৌর মেয়র মিঃ শশধর সেন ও ফুলপুর প্রেসক্লাব সভাপতি নাজিম উদ্দিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। এসময় বক্তারা বলেন, চাকরির পিছনে না ছুটে আমাদের বেকার যুবক-যুবতীদের উদ্যোক্তা হওয়া উচিত। কারণ উদ্যোক্তাদের প্রশিক্ষণের জন্য সরকার যথেষ্ট সুযোগ-সুবিধার ব্যবস্থা করেছে। দেশ ও মানুষের কল্যাণে উদ্যোক্তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বশার  ভূঁইয়া। অনুষ্ঠান শেষে যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন ট্রেড থেকে সদ্য প্রশিক্ষণ সম্পূর্ণ করা যুবক-যুবতীদের মাঝে সনদপত্র ও ঋণের চেক বিতরণ করা হয়।