ভাবীর পিটুনীতে দেবর নিহত

জমি নিয়ে বিরোধ

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২২

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা : ময়মনসিংহের গফরগাঁওয়ে বাড়িরসীমানা নিয়ে বিরোধে ভাবীর পিটুনীতে আহত দেবর সাইফুল (৪০) চিকিসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাতে হাসপাতালে মারা গেছেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানাধীন টাঙ্গাবইউনিয়নের রৌহা গ্রামে পৈত্রিক বাড়ির উঠোনের সীমানা নিয়ে দুই সহোদর বুলবুল ইসলাম ও সাইফুল ইসলামের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে শুক্রবার বিকালে দুই ভাইয়ের মধ্যে তর্ক হয়। এক পর্যায়ে বুলবুলের স্ত্রী পলি আক্তার দেবর সাইফুলের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে লাঠি দিয়ে আঘাত করেন। এতে সাইফুল গুরুতর আহত হন।

স্বজনরা সাইফুলকে উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুলের মৃত্যু হয়। শনিবার (১৬ এপ্রিল) সকালে পরিবারের লোকজন সাইফুলের লাশ পাগলা থানায় নিয়ে আসেন। পুলিশ নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহতের স্ত্রী আফরোজা আক্তার বাদী হয়ে পাগলা থানায় হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের স্ত্রী আফরোজা আক্তার বলেন, ’এর আগেও দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। এবার বড় ভাই ও তার পরিবারের লোকজন আমার স্বামীকে লাঠি দিয়ে পিটিয়ে মেরে ফেলেছে। আমার স্বামী হত্যাকারীদের বিচার চাই।’ পাগলা থানার ওসি মো. রাশেদুজ্জামান বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।