ময়মনসিংহ জেলায় প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পাচ্ছেন ৫৫৩ টি পরিবার

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২২

স্টাফ রিপোর্টার :“মুজিববর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না” প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে ঘোষিত এই প্রতিশ্রুতিকে বাস্তবায়নের লক্ষ্যে সারাদেশের ন্যায় ময়মনসিংহ জেলায়ও কার্যক্রম গৃহীত হয়।

মুজিব বর্ষের এ বিশেষ ও মহতী উদ্যোগ সম্পর্কে সর্বস্তরের জনগণকে অবহিতকরণ নিশ্চিত করার নিমিত্ত ২৪ এপ্রিল জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এর সভাপতিত্বে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক জানান, এ জেলায় অবশিষ্ট ১২৬ টি পরিবারকে ২০২২ সালের ডিসেম্বরের মধ্যে গৃহ প্রদান কার্যক্রম দ্রুততার সাথে এগিয়ে চলছে।

 

আগামী ২৬ই এপ্রিল ২০২২ তারিখ সারাদেশের ন্যায় “ক” শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে পবিত্র ঈদের উপহার হিসেবে ময়মনসিংহ জেলায় প্রধানমন্ত্রী ৩য় পর্যায়ের ৫৫৩ টি পরিবারের নিকট গৃহ হস্তান্তর করবেন। একই সাথে উপকারভোগী পরিবারের নিকট জমির কবুলিয়ত দলিল ও খতিয়ান প্রদান করা হবে।
তিনি আরও জানান, আগামী ২৬ এপ্রিল মঙ্গলবার স্থায়ীভাবে ময়মনসিংহ জেলার ১৩টি উপজেলায় উপজেলা সদরে অনুষ্ঠান শুরু হবে সকাল ১০ টায়। ঐ দিন বেলা ১১ টায় প্রধানমন্ত্রী গণভবন প্রান্ত থেকে যুক্ত হয়ে ভিডিও কনফারেন্সর মাধ্যমে উপকারভোগী পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করবেন।

প্রেস ব্রিফিং অনুষ্ঠানে স্থানীয় সরকার ময়মনসিংহের উপপরিচালক জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক পারভেজুর রহমান (রাজস্ব), উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, আর ডি সি তরিকুল ইসলাম সহ ইলেট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।