ময়মনসিংহ জেলা প্রশাসনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২২

স্টাফ রিপোর্টার : পবিত্র মাহে রমজান উপলক্ষে ময়মনসিংহ জেলা প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ এপ্রিল) জেলা প্রশাসকের বাসভবন চত্বরে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে গৃহায়ণ ও গণপুর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, গৌরীপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য নাজিম উদ্দিন আহম্মেদ, ঈশ্বরগঞ্জ থেকে নির্বাচিত এমপি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, নান্দাইল থেকে নির্বাচিত এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস, অতিরিক্ত আইজিপি ও ময়মনসিংহ রেঞ্জের সাবেক ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. লুৎফুল হাসান, কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের নব নিযুক্ত উপাচার্য (সাবেক প্রক্টর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়) প্রফেসর ড. একেএম জাকির হোসেন, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম সেবা, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, জেলা মোটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।