বঞ্চিত মানুষের সেবায় ময়মনসিংহে ভয়েস অফ ভালনারেবল সোসাইটির উদ্বোধন

প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২২

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে আত্ম প্রকাশ করেছে অরাজনৈতিক ও সেবামুলক সংগঠন Voice of Vulnerable Society (VVS) (ভয়েস অফ ভালনারেবল সোসাইটি (ভিভিএস)) বঞ্চিত মানুষের কষ্ঠস্বর এর।

ময়মনসিংহ নগরীর দুর্গাবাড়ী গ্রীন পার্ক রেস্টুরেন্টে ৩ সেপ্টেম্বর শনিবার বিকালে উদ্বোধনের মাধ্যমে নতুন উদ্যমে যাত্রা শুরু করেছে ভয়েস অফ ভালনারেবল সোসাইটি (ভিভিএস)।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট মোঃ জিল্লুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম আহসান উদ্দিনের সঞ্চালনায় ভয়েস অফ ভালনারেবল সোসাইটি (ভিভিএস) এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি কমিউনিটি বেজড মেডিকেল কলেজ বাংলাদেশ এর অর্থোপেডিক্সের বিভাগীয় প্রধান ডাঃ মোঃ নাছির উদ্দিন।


সংগঠনের ঠিক নির্দেশনামুলক বক্তব্য অ্যাডভোকেট মাহতাব উদ্দিন আহম্মেদ, অ্যাডভোকেট মোঃ শফিউজ্জামান, অ্যাডভোকেট এস.এম নাজমুল হক, অ্যাডভোকেট এনামুল হক, অ্যাডভোকেট রফিকুল ইসলাম ফকির,আসাদুজ্জামান আসাদ, ছামির সাকি রনি। উদ্বোধন শেষে বঞ্চিত কয়েজজন দরিদ্র মানুষকে সহায়তা প্রদান করা করা হয়। এতে সহায়তা দিয়েছেন এস.এ এসোসিয়েশন লিঃ এর চেয়ারম্যান মোঃ শোয়েব।

এসময় প্রধান অতিথিসহ নেতৃবৃন্দ বলেন, ভয়েস অফ ভালনারেবল সোসাইটি (ভিভিএস)) বঞ্চিত মানুষের কষ্ঠস্বর একটি আত্ম কেন্দ্রিক একটি অরাজনৈতিক এবং সেবা মুলক সংগঠন। এই সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য হচ্ছে বঞ্চিত মানুষের পাশে দাড়ানো, বঞ্চিত মানুষের ন্যুনতম হলেও সাহায্য সহযোহিতা করা। আজকের এই উদ্বোধনের মাধমে সকলকে ঐক্যবদ্ধভাবে বঞ্চিত মানুষের পাশে দাড়াতে হবে।