ফুলবাড়িয়ায় চা বিক্রেতা খুন

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২২

ফুলবাড়িয়া ( ময়মনসিংহ) প্রতিনিধি : পরকীয়ার ঘটনায় ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বাক্তা দক্ষিনপাড়া এলাকায় এক চা বিক্রেতা জাকির হোসেন ( ৩৫) খুন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে পুলিশ নিহতের রক্তমাখা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় পুলিশ রফিকুল ইসলাম রফিজ ড্রাইভার ও তার স্ত্রী আফরোজা বেগম (২৮) কে আটক করেছে।

গ্রেফতাকৃত রফিক ড্রাইভারের বসত ঘর থেকে রক্তমাখা লাশ উদ্ধারকালে দুটি ছুড়ি উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য নিহতের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী মর্জিনা খাতুন বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন মামলার তদন্তকারী অফিসার এস আই মোঃ স্বপন মিয়া।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার বাক্তা দক্ষিনপাড়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মুদি দোকনদার জাকির হোসেন প্রতিদিনের ন্যায় বুধবার ( ২ নভেম্বর) রাতে তার দোকান ঘর বন্ধ করে বাড়ির উদ্যেশ্যে চলে যায়। সকালে স্থানীয়রা জানতে পারে একই এলাকায় নিহতের বাড়ির পাশে রফিজ ড্রাইভারের ঘরে তার রক্তমাখা লাশ পড়ে আছে। গতকাল বৃহস্পতিবার ভোরে ড্রাইভার রফিজের স্ত্রী আফরোজা থানায় এসে বিষয়টি পুলিশকে অবহিত করলে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তাকে আটক করে। ড্রাইভারের বসত ঘরে চা বিক্রেতার রক্তাক্ত লাশ পড়ে থাকার বিষয়টি পুলিশের সন্দেহ হলে আফরোজার স্বামী ড্রাইভার রফিজকে আটক করে থানায় নিয়ে আসে।

ফুলবাড়িয়া থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, স্বামী – স্ত্রী দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যাকান্ডের বিষয়ে এখনো কিছু জানা যায়নি।