এডাব ময়মনসিংহ জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নতুন কমিটির সভাপতি খন্দকার ফারুক, সদস্য সচিব মোফাখখার খোকন

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২৩

স্টাফ রিপোর্টার : এডাব ময়মনসিংহ জেলা শাখার বার্ষিক সাধারণ সভা-২০২২ গতকাল শনিবার ময়মনসিংহ নগরীর দিঘারকান্দা আসপাডা প্রশিক্ষণ একাডেমীতে অনুষ্ঠিত হয়।

এডাব জেলা শাখার সভাপতি খন্দকার ফারুক আহমেদ এর সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ও এডাব কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্বাহী সদস্য লায়ন আলহাজ্ব মোহাম্মদ আব্দুর রশিদ।

এডাব ঢাকা ও ময়মনসিংহ আঞ্চলিক সমন্বয়কারী মোঃ নূরুল আমিন স্বপনের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভায় জেলা শাখার সহ-সভাপতি আবুল কালাম রাসেল, সদস্য সচিব মোঃ মোফাখখার হোসেন খোকন সহ ২৫ টি সংস্থার প্রধান, আঞ্চলিক প্রধান ও কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।


এডাব ময়মনসিংহ জেলা শাখার বার্ষিক সাধারণ সভা শেষে ২৫ টি সংস্থার প্রধান, আঞ্চলিক প্রধান ও কর্মকর্তাগনের উপস্থিতিতে আগামী ৩ বছর (২০২৩-২০২৫) পর্যন্ত মেয়াদের জন্য এডাব ময়মনসিংহ জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়। ৩ বছর মেয়াদী কমিটির সভাপতি খন্দকার ফারুক আহমেদ, সহ-সভাপতি আবুল কালাম রাসেল, সদস্য সচিব মোফাখখার হোসেন খোকন, নির্বাহী সদস্য মোঃ মাহবুবুর রহমান, মোঃ সিরাজুল ইসলাম কিরণ, রওশন আর বেগম, জিন্নাতুল ফেরদৌস ঝুমাকে নির্বাচিত করা হয়।