এডাব কার্যনির্বাহী পরিষদ সদস্য ও সদস্য সংস্থার নির্বাহী প্রধানদের নিয়ে বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২৩

স্টাফ রিপোর্টার : এডাব (এসোসিয়েশন অব ডেভেলপমেন্ট এজেন্সিজ ইন বাংলাদেশ) কার্যনির্বাহী পরিষদ সদস্য ও সদস্য সংস্থার নির্বাহী প্রধানদের নিয়ে বিভাগীয় মতবিনিময় সভা ৩১ জানুয়ারি মঙ্গলবার ময়মনসিংহ নগরীর আসপাডা ট্রেনিং একাডেমিতে অনুষ্ঠিত হয়।
বিভাগীয় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডাব চেয়ারপারসন ও সজাগ পরিচালক মোঃ আব্দুল মতিন।
এডাব ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও তৃণমুল উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক খন্দকার ফারুক আহম্মেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব রাখেন এডাব কোষাধ্যক্ষ মাসুদা ফারুক রতœা, নির্বাহী পরিষদ সদস্য জেসমিন সুলতানা পারু, নির্বাহী পরিষদ সদস্য লায়ন মোহাম্মদ আব্দুর রশিদ, নির্বাহী পরিষদ সদস্য রেজাউল করিম, নির্বাহী পরিষদ সদস্য রুপম দত্ত, নির্বাহী পরিষদ সদস্য নুরুল আমিন ও মায়া দত্ত।


মতবিনিময় সভার উদ্দেশ্য কর্মপরিকল্পনা সম্পর্কে বক্তব্য রাখেন পরিচালক ও সদস্য-সচিব এ. কে. এম জসীম উদ্দিন সঞ্চালনা করেন এডাব কর্মসুচি পরিচালক কাউসার আলম কনক।
মুক্ত আলোচনা ও স্বাগত বক্তব্য রাখেন এডাব জামালপুর জেলা শাখার সভাপতি এনামুল হক, এডাব নেত্রকোনা জেলা শাখার সভাপতি এস.এম মজিবুর রহমান, এডাব কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি এবাদুর রহমান বাদল, এডাব ময়মনসিংহ জেলা শাখার সহ-সভাপতি আবুল কালাম রাসেল, নেত্রকোনার কে.এম এ জামী, নেত্রকোনার হোসনে আরা, গ্রাউসের সাইদুজ্জামান খোকন, কিশোরগঞ্জের কৃঞ্চ চন্দ দাস, নেত্রকোনার জাহানারা বেগম প্রমুখ।
সভায় প্রধান অতিথি এডাব চেয়ারপারসন মোঃ আব্দুল মতিন বলেন, দেশপ্রেম আন্তরিকতা যোগ্যতা ও দক্ষতার মাধ্যমে কাজ করতে হবে। দেশপ্রেম আন্তরিকতা যোগ্যতা ও দক্ষতা থাকলে এনজিদের সফলতা আসবেই। সরকারের পরিবর্তন হয়, দেশ ও এনজিওদের পরিবর্তন হয় না। দেশ ও জনগনের পরিবর্তন করতে হলে এনজিওদের পরিবর্তন আনতে হবে।
অনুষ্ঠান শুরুতে সুচনা বক্তব্য রাখেন এডাব ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও তৃণমুল উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক খন্দকার ফারুক আহম্মেদ।