ময়মনসিংহে পুলিশের অভিযানে অস্ত্রসহ ২৫ ছিনতাইকারী চিহ্নিত চোর গ্রেফতার

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২৩
স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ। ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে চিহ্নিত ছিনতাইকারী সহ বিভিন্ন অপরাধের দায়ে ২৫ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
 কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, ঈদুল ফিতরকে সামনে রেখে বিভাগীয় নগরীর আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই ডাকাতি ও মাদক প্রতিরোধে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ২৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
এর মাঝে এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম পাটগুদাম রেল ক্রসিং এলাকা থেকে ডাকাতির চেষ্টা মামলার আসামী শামীম, রুহুল আমিন, মোঃ সুমন মিয়া, আব্দুল কাইয়ুম, সাজ্জাদ, আনোয়ার হোসেন সাগর ও আমিরুল।
 তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। এসআই আজগর আলীর নেতৃত্বে একটি টীম ছত্রিশ বাড়ী কলোনীর পিছন থেকে  মাদক মামলার আসামী মোঃ সাব্বির রহমান, শফিকুল ইসলামকে ৫০ পিস ইয়াবাসহ,
এএসআই উত্তম কুমার দাসের নেতৃত্বে একটি টীম ইসলামবাগ হাজী কাশেম আলী কলেজ মাঠ থেকে মাদক মামলার আসামীন সুজন, মোঃ শান্ত আধাকেজি গাঁজা সহ, এসআই আজগর আলীর নেতৃত্বে একটি টীম চরপাড়া নয়াপাড়া থেকে মাদক মামলার আসামী মেহেদী হাসান মুন্নাকে ৩০ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ,
এসআই হারুনুর রশিদের নেতৃত্বে একটি টীম বেগুন বাড়ী রেল স্টেশন এলাকা থেকে চুরি মামলার আসামী শাহজাহান, হান্নান মিয়াকে রেলওয়ের মালামালসহ এসআই শাহজালালের নেতৃত্বে একটি টীম আকুয়া থেকে চুরি মামলার আসামী আনোয়ার হোসেন, এসআই ফারুক আহমেদের নেতৃত্বে একটি টীম গাঙ্গীনারপাড় থেকে চুরি মামলার আসামী মোঃ জুয়েল মিয়া,
এসআই রুবেল মিয়ার নেতৃত্বে একটি টীম পাটগুদাম থেকে ডাকাতির চেষ্টার মামলার আসামী অমৃত সরকার, এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম চরপাড়া এলাকা থেকে অন্যান্য মামলার আসামী সজিব, এএসআই সোহরাব হোসেনের নেতৃত্বে একটি টীম বাঘেরকান্দা এলাকা থেকে অন্যান্য মামলার আসামী মোঃ নূরুল আমীন, মোঃ কাবিল মিয়াকে গ্রেফতার করে।
এছাড়া এসআই তাইজুল ইসলাম, জহিরুল ইসলাম, এসআই হযরত আলী, মাসুম রানা, নূরজ্জামান সাজাপ্রাপ্ত ও পরোয়ানা ভুক্ত সহ ৫ জনকে গ্রেফতার করে। তারা হলো, জোবেদা খানম শিল্পী , মোঃ শরিফুল ইসলাম ওরফে মিতুল, এমদাদুল, আক্রামুল ও মোঃ রাকিবুল হাসান রাকিব। তাদেরকে সোমবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।