গৌরীপুরে ব্রহ্মপুত্র নদে ভাসছিলো বৃদ্ধার লাশ!

প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২৩

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের ব্রহ্মপুত্র নদে শনিবার (১৫ এপ্রিল/২০২৩) ভাসছিলো অজ্ঞাতনামা বৃদ্ধার লাশ! ব্যক্তির আনুমানিক বয়স ৫৫বছর। পড়নে ছিলো হলুদ রঙের সুদি হাফহাতা গেঞ্জি ও প্রিন্টের চেক লুঙ্গি।
ব্রহ্মপুত্র নদের ভাংনামারী ইউনিয়নের খোদাবক্সপুর কাশিচরণ এলাকা থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান। তিনি জানান, নৌকা দিয়ে বালি নিয়ে যাওয়ার সময় মাঝিরা লাশ দেখতে পেয়ে এলাকাবাসীকে জানায়। এলাকাবাসী পুলিশকে খবর দেয়ার পর লাশ উদ্ধার করা হয়েছে।


ঘটনাস্থল পরিদর্শন করেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার মো. শামীম হোসেন। তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়মনসিংহ তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। হত্যাকান্ডে রহস্য উদঘাটনে পিবিআই সিন টিম ও সিআইডি টিম কাজ করছে। আমরা দ্রুত সময়ের মধ্যে পরিচয় ও হত্যার কারণ উদঘাটনের চেষ্টা করছি। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ইমরান আল হোসাইন জানান, মৃতের পরিচয় সনাক্তকরণের জন্য ইতোমধ্যে সারাদেশের পুলিশবার্তা প্রেরণ করা হয়েছে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমেও পরিচয় সনাক্তকরণের জন্য বার্তা দেয়া হয়েছে। গৌরীপুর থানার ওসি মো. মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় গৌরীপুর থানার একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।