তারাকান্দায় প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২৩

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৮ নভেম্বর) বিকাল ৫টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সোমবার (নভেম্বর) উপজেলার বালিখাঁ ইউনিয়নের পশ্চিম মালিডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবক পশ্চিম মালিডাঙ্গা গ্রামের মৃত আঃ মজিদের পুত্র কালামিন(২৫)।

নিহতের বড় ভাই সাদেকুল ইসলাম জানান, একই গ্রামের বাসিন্দা ঐ ওয়ার্ডের সাবেক মেম্বার আঃ কাদির(৬০) ও বর্তমান মেম্বার আদম আলী (৫৫) মেম্বারের সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা সংক্রান্ত বিরোধ চলছে। এই বিরোধের কারণে সোমবার দুপুরে ভিকটিমের বাড়ির ১০০ গজ সামনে কালামিনের উপড় হামলা করে উক্ত দুই মেম্বারের লোকজন।এ সময় তারা লাঠিসোটা ও দেশিয় অস্ত্র দিয়ে কালামিনকে গুরুতর জখম করে।

তিনি আরো জানান, আহত কালামিনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তাকে আইসিইউতে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসকগণ।সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকাল ৫টায় মারা যায় কালামিন।

সাদেকুল ইসলাম‌‌ বলেন, ঘটনার দিন দুপুরে ময়মনসিংহ সদর উপজেলার বাগাডোবা বাজারের নূর মার্কেটে অবস্থিত তার দোকান থেকে ভাত নিতে বাড়ি আসে কালামিন।বাড়ি থেকে ভাত নিয়ে দোকানে যাবার পথেই হামলার শিকার হয় সে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, এ ঘটনায় দু’পক্ষের মাঝেই উত্তেজনা বিরাজ করছে।এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। এলাকাবাসী জানান, কালামিনের মৃত্যুর পর অভিযুক্তরা গা ঢাকা দিয়েছেন।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্ঠা করেও কারো বক্তব্য পাওয়া যায়নি।

তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, প্রতিপক্ষের হামলায় নিহত কালামিনের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনা মামলার প্রস্তুতি চলছে।