গফরগাঁওয়ে আবারও চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে যুবক নিহত

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা ঃ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার মশাখালী রেলষ্টেশন এলাকায় বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাতে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাতনামা (৪০) এক যুবক নিহত হয়েছে।

মশাখালী রেলওয়ে ষ্টেশন কর্তৃপক্ষ, রেলপুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে মশাখালী ষ্টেশনের ২০০ গজ দক্ষিনে ষ্টেশনের আউটার সিগন্যালের কাছে রেললাইনের পাশ থেকে অজ্ঞাতনামা যুবকের দ্বিখন্ডিত লাশ উদ্ধার করে জিআরপি পুলিশ ।

যুবকের শরীওে কোন পরিধেয় বস্ত্র ছিল না । উলংগ লাশের সামান্য একটি চেক গামছা পড়েছিল।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ মিয়া জানান, সম্ভবত দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকটি নিহত হয়েছে। তিনি বলেন, রাত ৮টার দিকে ঢাকাগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন মশাখালী ষ্টেশনে যাত্রাবিরতি করে।

যাত্রাবিরতি শেষে মশাখালী রেলওয়ে ষ্টেশন থেকে দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনটি ছাড়ার পরপরই ষ্টেশনের আউটার সিগনালের কাছে রেলওয়ে ষ্টেশনের প্লাটফর্ম থেকে ২০০ গজ দুরে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে যায় অজ্ঞাতনামা যুবকটি।

মশাখালী রেলওয়ে ষ্টেশনের ষ্শেন মাষ্টার মনির হোসেন বলেন, এলাকাবাসী কাছ থেকে সংবাদটি পেয়ে জিআরপি পুলিশকে জানাই, জিআরপি পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তেকর জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

উল্লেখ্য, একই কায়দায় গত ২২ সেপ্টেম্বর রাতে গফরগাঁও রেলষ্টেশন এলাকায় চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে এক অজ্ঞাতনামা যুবককে এবং ২৫ সেপ্টেম্বর সকালে মশাখালী রেলষ্টেশন এলাকায় এনামুল (১২) নামে এক কিশোরকে হত্যা করে অজ্ঞাতনামা দুর্বত্তরা।