আন্ত: উপজেলা ফুটবল টুর্নামেন্টে মুক্তাগাছা চ্যাম্পিয়ন

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২২
স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহ নগরীর রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে আন্ত:উপজেলা জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি হিসেবে ম্যাচের উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।
জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকএর সভাপতিত্বে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশানার মো: শফিকুর রেজা বিশ্বাস,  মো: শাহ্ অতিরিক্ত ডিআইজি আবিদ হোসেন, বিপিএম (বার), পুলিশ সুপার মোহা: আহমারউজ্জামান(পিপিএম,সেবা) অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী,  ও ময়মনসিংহ জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ।
ময়মনসিংহের সকল উপজেলার অংশগ্রহণে ১৫ দিনব্যাপি অনুষ্ঠিত এ ফুটবল টু্র্নামেন্টের শিরোপা নির্ধারণী খেলায় ধোবাউড়া ও মুক্তাগাছা উপজেলা অংশগ্রহণ করে এবং মুক্তাগাছা উপজেলা ১-০ গোলে জয়ের মাধ্যমে টুর্নামেন্টের শ্রেষ্ঠত্ব অর্জন করে। জেলা প্রশাসন, ময়মনসিংহ- এর পক্ষ থেকে অত্যন্ত সুন্দর,পরিচ্ছন্ন ও প্রতিযোগিতামূলক একটি ফুটবল ম্যাচ উপহার দেয়ার জন্য চ্যাম্পিয়ন ও রানার্স আপ উভয় দলকেই অভিনন্দন জানানো হয়। পরিশেষে উভয় দলের খেলোয়াড়ের মাঝে ট্রফি তুলে দেন বিভাগীয় কমিশনার মোঃ শফিকুল রেজা বিশ্বাস। ম্যাচটিকে ঘিরে মাঠে দশক ছিল উল্লেখযােগ্য।