কবি নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা সভাপতি অংকুর সম্পাদক প্রিয়ান

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২২

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২০২২ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিহার সরকার অংকুর সভাপতি এবং আরটিভি নিউজের সিফাত শাহরিয়ার প্রিয়ান সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

বুধবার বিকেলে কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি কার্যালয়ে নবনির্বাচিত কমিটি ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর দে। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর, ছাত্র পরামর্শক ড. তপন কুমার সরকার, কর্মকর্তা পরিষদের সভাপতি জুবায়ের হোসেন, জনসংযোগ দপ্তরের অতিরিক্ত পরিচালক এস এম হাফিজুর রহমান, জনসংযোগ কর্মকর্তা রেজাউদৌল্লাহ প্রধান প্রমূখ।

১৭ সদস্য বিশিষ্ট ওই কমিটিতে সহ-সভাপতি বায়েজিদ হাসান, যুগ্ন সাধারণ সম্পাদক আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক জিহাদুজ্জামান জিসান, অর্থ সম্পাদক নবাব শওকত জাহান, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক নওশাদ আল সাইম। সম্মানিত সদস্য হিসেবে আছেন, ওয়াহিদুল ইসলাম, ফজলুল হক পাভেল, সরকার আব্দুল্লাহ তুহিন, হাবিবুল্লাহ বেলালি মারুফ, আশিক আরেফিন, তিতলী দাস, মুস্তাফিজুর রহমান, আজিজুল হাকিম পাভেল, শর্মিষ্ঠা ভট্টাচার্য, এবং শাকিল বাবু। নবনির্বাচিত কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

কমিটি অনুমোদন করেন সংগঠনের উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. উজ্জল কুমার প্রধান, ছাত্র পরামর্শক ও উপদেষ্টা ড. তপন কুমার সরকার ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর। নতুন উপদেষ্টা হিসেবে যুক্ত করা হয়েছে চারুকলা বিভাগের সহযোগী অধ্যাপক মাসুম হাওলাদারকে।
ঘোষনার পর নবনির্বাচিত শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে বিশ্ববিদ্যালয়ের চির উন্নত মম শির এ পুষ্পস্তবক অর্পন করেন।