পদ্মা সেতুর জাঁকজমকপূর্ণ উদ্বোধন অনুষ্ঠান দেখতে ময়মনসিংহ স্টেডিয়াম প্রস্তুত

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, জুন ২২, ২০২২

মোঃ কামাল হোসেন : পদ্মা সেতুর ঐতিহাসিক উদ্বোধনী অনুষ্ঠান স্মরণীয় করে রাখার লক্ষ্যে সর্বস্তরের জনগণকে সম্পৃক্ত করে আগামী ২৫ জুন জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষে ময়মনসিংহেও জেলা প্রশাসন এর আয়োজনে স্থানীয় রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে এবং প্রস্তুত করা হচ্ছে।

বুধবার ২২ জুন বিকেলে জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিং-এ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক জনান আগামী ২৫ জুন সকাল সাড়ে ৮ টায় নগরীর টাউন হল প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে স্টেডিয়ামে গিয়ে শেষ হবে। সকাল ৯টায় স্থানীয় ভাবে আলোচনা, সকাল ১০ টায় প্রামাণ্যচিত্র প্রদর্শন, সকাল ১০টা ৫ মিনিটে উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির বক্তব্য, সকাল ১০ টা ১০ মিনিটে থিম সং পরিবেশন, সকাল ১০ টা ১৫ মিনিটে প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ। ভাষণ শেষে মাওয়া প্রান্তে মাননীয় প্রধানমন্ত্রীর পদ্মা সেতুর উদ্বোধনী ফলক উন্মোচন ও মোনাজাত।

পরে মাননীয় প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উপর দিয়ে জাজিরা প্রান্তে গমন, উদ্বোধনী ফলক উন্মোচন ও মোনাজাত। কেন্দ্রীয় অনুষ্ঠান শেষে বেলুন উড়িয়ে জেলা পর্যায়ে উদ্বোধন। বিকেল ৫টায় সাংস্কৃতিক অনুষ্ঠান। রাত ৭ টায় আতসবাজি।