নকলায় জাতীয় ভোক্তা-অধিকারের অভিযানে ২৫ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২২

জাহাঙ্গীর হোসেন, স্টাফ রিপোর্টার, নকলা : শেরপুরের নকলায় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ২টি ব্যবসা প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
১৬ নভেম্বর বুধবার দুপুরে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর শেরপুরের সহকারি পরিচালক রুবেল আহমেদের নেতৃত্বে ওই অভিযান পরিচালিত হয়।
অভিযানকালে নকলা পৌরশহরের পপুলার ওয়েল মিলের মালিক মজিবর রহমানকে নগদ ১৫ হাজার টাকা ও জামান ফার্মেসীর মালিক আহসানুজ্জামান লিটনকে নগদ ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর শেরপুরের সহকারি পরিচালক রুবেল আহমেদ জানান অস্বাস্থ্যকর পরিবেশে ভোজ্য তেল উৎপাদন, তেলের ড্রামে তেলাপোকা ও মূল্য তালিকা না থাকায় পপুলার অয়েল মিলের মালিক মজিবর রহমানকে ১৫ হাজার টাকা এবং ড্রাগ লাইসেন্সের শর্ত না মেনে ফিজিসিয়ান স্যাম্পল ক্রয়বিক্রয় ও অভিযানে সহযোগিতা করতে আপত্তি জানানোয় জামান ফার্মেসীর মালিক আহসানুজ্জামান লিটনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
যতদিন পর্যন্ত বাজার পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে বলে জানান সহকারি পরিচালক রুবেল আহমেদ।
ওই সময় উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক হাসান ফেরদৌস আলম, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর শেরপুরের কর্মকর্তা-কর্মচারী এবং পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।