ময়মনসিংহের নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৩

স্টাফ রিপোর্টার : নবযোগদানকৃত জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমানের সাথে ময়মনসিংহে কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান বলেন, জেলা প্রশাসন বা সরকার এককভাবে কোন কাজ, উন্নয়ন করতে পারেনা। সকলে মিলেই করতে হয়। তিনি আরো বলেন, সাংবাদিকরা অনেক বেশি দেখেন এবং নজর রাখেন। যেখানে সমস্যা, অনিয়ম, অব্যবস্থাপনা, দুরাবস্থা রয়েছে তা আপনারা নজরে আনলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ময়মনসিংহের উন্নয়ন সম্পর্কে তিনি বলেন, ব্রহ্মপুত্র নদ খনন, অর্থনৈতিক জোন স্থাপনে দায়িত্বশীল ভুমিকা, নগরীর যানজট নিরসন, রাস্তা প্রশস্থকরণ, স্বাস্থ্য বিভাগের উন্নয়নে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। ভুমি অধিগ্রহণ সম্পর্কে তিনি বলেন, ভুমি অধিগ্রহণের ক্ষতি পুরণ প্রাপ্তিকালে অধিগ্রহণ বিভাগের কোন কর্মকর্তা কর্মচারীদের কাছে ভুমি মালিকরা কোন ধরনের হয়রানির শিকার হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, সমাজের দর্পন সাংবাদিকদের পাশে থাকলে ময়মনসিংহ বিভাগকে একটি আধুনিক ও নান্দনিকমানের বিভাগ হিসেবে প্রতিষ্ঠা সম্ভব হবে।

সভায় সাংবাদিকদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম, সাধারণ সম্পাদক মীর গেলাম মোস্তফা, সিনিয়র সাংবাদিক ইমাম উদ্দিন মুক্তা, জগদীশ চন্দ্র সরকার, আব্দুল হাসিম, মহিউদ্দিন আহমেদ, অমিত রায়, নিয়ামুল কবির সজল, বীর মুক্তিযোদ্ধা জিয়াউদ্দিন আহমেদ, হারুন অর রশিদ, শামসুল আলম খান, শাহ আলম উজ্জল, বুলবুল আহমেদ, ডঃ ইদ্রিস আলী খান, নজরুল ইসলাম, আইয়ুব আলী, মতিউল আলম, মোঃ কামাল হোসেন, আ ন ম ফারুক, এম এ আজিজ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।