বাকৃবিতে ২০২১-২২ শিক্ষা বর্ষের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২৩

কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু, বাকৃবি : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ১৬ মার্চ ২০২৩ সকাল সাড়ে ১০টায় শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে ২০২১-২২ শিক্ষাবর্ষের নবাগত ছাত্রছাত্রীদের ওরিয়েন্টেশন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. লুৎফুল হাসান।
ওরিয়েন্টেশন কর্মসূচি প্রণয়ন ও বাস্তবায়ন কমিটির সভাপতি ও ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. খান মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিন পরিষদের আহবায়ক প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ আসলাম আলী, প্রভোস্ট পরিষদের আহবায়ক প্রফেসর ড. মোঃ নূরুল হায়দার, প্রক্টর প্রফেসর ড. মোঃ আজহারুল ইসলাম এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ মোঃ অলিউল্লাহ।
এছাড়াও আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ বাকৃবি শাখার সভাপতি খন্দকার তায়েফুর রহমান এবং সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসানসহ ছাত্র ইউনিয়ন, সমাজতান্ত্রিক ছত্রফ্রন্টের নেতৃবৃন্দ এবং নবীন শিক্ষার্থীদের প্রতিনিধিগন।
এসময় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. লুৎফুল হাসান বলেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সন্ত্রাস ও র‌্যাগিং মুক্ত বিশ্ববিদ্যালয়। যেকোনো সংকট দূরীকরণে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। তিনি প্রতিটি সেক্টরকে সমন্বয় করে কৃষিকে স্মার্ট কৃষিতে রূপান্তর করতে নবাগত ছাত্রছাত্রীদের ভূমিকা থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।এছাড়াও তিনিবিশ্ববিদ্যালয়ের শিক্ষক,কর্মকর্তা,কর্মচারীদের যোগ্য সম্মান দেয়ার জন্য নবাগতদের আহবান জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সকল অনুষদীয় ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী, নবীন শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।