গফরগাঁও পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় দ্বারে দ্বারে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২০

গফরগাঁও ( ময়মনসিংহ) সংবাদদাতা :

গফরগাঁও পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী এসএম ইকবাল হোসেন সুমনের পক্ষে নৌকায় ভোট প্রার্থনা করছে স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আফজাল বাবুর নেতৃত্বে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের একটি টিম।

বৃহস্পতিবার গফরগাঁও পৌর এলাকার ৪,৫ ও ৮ নং ওয়ার্ডে ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার সালাম পৌছে দেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। মেয়র প্রার্থী জেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি এসএম ইকবাল হোসেন সুমনকে উন্নয়নের নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান তারা।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজাল বাবুর নেতৃত্বে এ দিনের প্রচারনায় ছিলেন স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার-পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মনি, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নুরুজ্জামান খোকন ও আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি এসএম ইকবাল হোসেন সুমন প্রমুখ।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আফজাল বাবু বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশেই আমরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থনা করছি।

তিনি আরও বলেন এদেশে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়েই ব্যাপক উন্নয়ন হয়েছে। সন্ত্রাস, দুর্নীতি ও জঙ্গীবাদ হটিয়ে বাংলাদেশকে বিশ্বে একটি অনন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি। এজন্য নৌকায় ভোট প্রার্থনা করে ভোটারদের ব্যাপক সাড়াও পাওয়া যায়।