নান্দাইলে নির্মাণাধীন ৪টি দোকান ঘর ভাংচুরের অভিযোগ

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২১

নান্দাইল আঞ্চলিক অফিস :

ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল সদর ইউনিয়নের রসূলপুর বানিজ্য বাজারে মোছাঃ নাজমুন্নাহার নামে এক নারীর ৪টি নির্মাণাধীন দোকান ঘর ভাংচুর করা হয়েছে। সেই সাথে দুর্বৃত্তরা দোকানের টিনসহ অন্যান্য মালামাল নিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার নাজমুন্নাহার বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার রসুলপুর গ্রামের স্কুল শিক্ষক ফজলুল করিমের স্ত্রী নাজমুন্নাহার ওই বাজারে ৯ শতাংশ জায়গার উপর টিনসেটের দোকান ঘর নির্মাণ শুরু করেন। গত ০২ ফেব্রুয়ারি গভীর রাতে স্থানীয় মোঃ নজরুল ইসলাম (৪৫) ও মঞ্জুরুল হক(৫৩) এর নেতৃত্বে একদল লোক তার দোকান ভাংচুর ও নির্মাণাধীন মালামাল নিয়ে যায়। এ ঘটনায় ৯৯৯ এ কল দিলে নান্দাইল মডেলঙ থানার পুলিশ ঘটনাস্থলে গিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও কিছু টিন জব্দ করে।

এলাকাবাসী জানান, মো: নজরুল ইসলাম ঈশ্বরগঞ্জের জাটিয়া গাফুরিয়া মাদ্রাসার শিক্ষক ও মো: মঞ্জুরুম হক হোসেনপুর দাপুনিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক।

নাজমুন্নাহার জানান, পূর্ব শুত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে দোকানপাট ভাংচুর করে নিয়ে যায। তিনি আরও জানান, এ ঘটনার প্রতিবাদ করায় প্রতিপক্ষ আমাকেসহ আমার স্বামী ও স্বাক্ষীদের প্রাণনাষের হুমকি দিচ্ছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।